শতাধিক অভিভাবকের উপস্থিতিতে সমাপ্ত হলো গুরুকুল শিক্ষা পরিবারের অভিভাবক সমাবেশ-২০১৯ইং 

শতাধিক অভিভাবকের উপস্থিতিতে সমাপ্ত হলো গুরুকুল শিক্ষা পরিবারের অভিভাবক সমাবেশ-২০১৯ইং 

 

আজ ১৮-১১-২০১৯ইং তারিখে গুরুকুল শিক্ষা পরিবার কর্তৃক আয়োজন করা হয়েছিল গুরুকুল অভিভাবক সমাবেশ-২০১৯ইং। উক্ত অভিভাবক সমাবেশে উপস্থিত ছিলেন গুরুকুলের সম্মানিত  সহকারি পরিচালক জনাব রাকিবুজ্জামান তানিম। এছাড়াও উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন মাননীয় উপাধ্যক্ষ আবদুল্লাহ-আল-মাসুম, গুরুকুল শিক্ষা পরিবার, সহ সকল বিভাগের বিভাগীয় প্রধানগন।

 

জনাব রাকিবুজ্জামান তানিম উক্ত সমাবেশে সুফি ফারুকের গুরুকুলের লক্ষ্য, উদ্দেশ্য ও কো-কারিকুলার ও এক্সট্রা কারিকুলারের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সহ শিক্ষার্থীদের পড়া-লেখার মান উন্নয়নে অভিভাবকদের করণীয় ও প্রতিষ্ঠানের আধুনিক শিক্ষা ব্যবস্থা সম্পর্কে অভিভাবকদের মাঝে বক্তব্য রাখেন।

 

সমাবেশে শতাধিক অভিভাবকের উপস্থিতিতে মাননীয় উপাধাক্ষ্য আবদুল্লাহ-আল-মাসুম গুরুকুলের নতুন ও আধুনিক শিক্ষা পদ্ধতি গুরুকুল অনলাইন লার্নিং কীভাবে শিক্ষার্থীদের পড়া লেখা ও নিজেকে তৈরিতে সহযোগীতা করছে সেই সম্পর্কে বক্তৃতা প্রদান সহ শিক্ষার্থীদের সকল প্রকার বিষয় নিয়ে আলোচনা করেন।

 

এছাড়াও উপস্থিত সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ তাদের বিভাগীয় শিক্ষার্থীদের সমস্যা ও তার প্রতিকারে অভিভাবকদের ভুমিকা নিয়ে আলোচনা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।